ব্রেকিং নিউজ

আলোর পথের অভিযাত্রীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে র‍্যাব-৭,

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রায়হান হোসাইন,ব্যুরো প্রধান, চট্টগ্রাম:০১ আগস্ট-২০২০,শনিবার।

আত্মসমর্পণকারী জলদস্যুদের স্বাভাবিক জীবনে ফিরে আসাকে অভিনন্দন জানাতে এবং যেসব জলদস্যু এখনো অপরাধের অন্ধকার জগতে বিচরণ করছে তাদের আলোতে ফিরে আসার আহবান হিসেবে অদ্য ৩০ জুলাই ২০২০ খ্রিস্টাব্দ তারিখে কক্সবাজার জেলার মহেশখালীতে র‍্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ঈদের উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার২ আসনের মাননীয় সাংসদ জনাব আশেকুল্লাহ রফিক, এমপি। র‍্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মশিউর রহমান জুয়েল, পিএসসি এর সভাপতিত্বে উক্ত উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‍্যাব-১৫, কক্সবাজার এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ। অনুষ্ঠানে র‍্যাব-৭ এর ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মাননীয় সাংসদ জনাব আশেকুল্লাহ রফিক, এমপি স্বাভাবিক জীবনে ফিরে আসায় আত্মসমর্পণকারী জলদস্যুদের সাধুবাদ জানান এবং উপহার বিতরণ অনুষ্ঠান আয়োজনের জন্য র‍্যাব-৭ কে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আত্মসমর্পণকারী জলদস্যু ও তাদের পরিবারের পক্ষ থেকে র‍্যাব-৭ এর প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। র‍্যাব-৭ এর উদ্যোগের ফলেই তারা এখন শান্তিতে পরিবারের সদস্যদের সাথে বসবাস করতে পারছে।

সভাপতির বক্তৃতায় র‍্যাব-৭ এর অধিনায়ক আত্মসমর্পণকারী জলদস্যুদের আলোরপথযাত্রী বলে অভিহিত করেন এবং বিপদে আপদে পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন। এসময় তিনি যারা এখনো সাগরে দস্যুতা করছেন তাদের আলোর পথে ফিরে আসার আহবান জানান।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ