ছিনতাইকারী চক্রের ০৬(ছয়) সদস্যকে আটক করেছে র‍্যাব-৭

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

ব্যুরো প্রধান, চট্টগ্রাম, রায়হান হোসাইন-০২ আগস্ট -২০২০,রবিবার।

অদ্য ২৮ জুলাই ২০২০ ইং তারিখ ১১ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন সাহের পাড়াতে অভিযান পরিচালনা করে ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য আসামী ১। মোঃ জাকির হোসেন (৩২), পিতা- মোঃ আবুল কাশেম, সাং- দক্ষিণ ভাটামারা, থানা- তজুমুদ্দিন, জেলা- ভোলা, বর্তমানে পারহাউজ কলোনী, পাহাড়তলী বাজার, থানা-পাহাড়তলী, চট্টগ্রাম মহানগর, ২। মোঃ সুমন (১৯), পিতা- মোঃ দিদার, সাং- রসূলপুর, থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম, ৩। মোঃ দেলোয়ার হোসেন (১৯), পিতা- মৃত আলম শাহ্, সাং- হিজলতলী, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, বর্তমানে-জোলাপাড়া, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগরী, ৪। মোঃ হাসান @ আকাশ (১৯), পিতা- নাছের, সাং- নিতাই, থানা- কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী, বর্তমানে- আব্দুল আলী নগর, জোলাপাড়া, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগরসহ অপর ০২ (দুই) কিশোরকে আটক আটক করে।

আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা নিরীহ পথচারীদের মালামাল, মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনতাই করার উদ্দেশ্যে সমাবেত হয়েছে এবং তাদের কাছে দেশীয় অস্ত্র-সস্ত্র রয়েছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের দেহ তল্লাশী করে ০৪ টি ছোরা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। এছাড়াও আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় তারা দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় রাত্রিকালে ছিনতাই, ডাকাতি, ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাই করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্প্রতি সংবাদ