ব্রেকিং নিউজ

সৈয়দপুরে কুরবানীর মাংস পৌছাতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত সপ্রাবি’র নৈশপ্রহরীর মৃত্যু

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী)  প্রতিনিধিঃ ০২ আগস্ট-২০২০,রবিবার্

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী মিজানুর রহমান (৩২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ২ আগস্ট রবিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।
গত ১ আগস্ট শনিবার ঈদের দিন বিকেলে সৈয়দপুরের বাঙালিপুর ইউনিয়নের চৌমুহনী এলাকায় সৈয়দপুর-পার্বতীপুর সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

মিজানুর সৈয়দপুর শহরের বানিয়াপাড়ার মৃত কছিম উদ্দিনের ছেলে এবং সাংবাদিক ওমর ফারুকের ছোট ভাই। তিনি বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশপ্রহরী ছিলেন।

কোরবানির মাংস আত্মীয়ের বাড়িতে পৌঁছানোর জন্য মোটরসাইকেলে করে যাওয়ার পথে সৈয়দপুরের চৌমহনী এলাকায় আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তার সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মিজানুর। তাকে উদ্ধার করে রমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে সকালে তিনি মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাদ নামাজ আসর তাঁর কর্মস্থল শহরের হাতিখানা বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। (ছবি আছে)

 

সম্প্রতি সংবাদ