ব্রেকিং নিউজ

নীলফামারীতে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ৩ জনের মৃত্যু।। আহত ১

editor ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ০৩ আগস্ট-২০২০,সোমবার।
নীলফামারীর কিশোরগঞ্জ শহরের পল্লী বিদ্যুত অফিসের কাছে রবিবার রাত ৮টায় অসুস্থ নানী শাশুড়ি কে দেখতে যাওয়ার পফে ঢাকাগামী যাত্রীবাহীবাসের সাথে মোটরসাইকেল আরোহির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন গুরুতরভাবে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

জানা যায়, রবিবার রাত ৮টায় জলঢাকার মীরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস উল্লাস (চট্র মেট্রো-ব ১১-০২৬১) এর সাথে অপরদিক থেকে আসা একই মোটরসাইকেলে থাকা ৪ জন আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৩ জন যাত্রী নিহত হয়। মোটরসাইকেল চালক আহত হন। নিহতরা হলো মোটরসাইকেল চালক মোঃ লিটনের স্ত্রী রুমা আক্তার (২৫), তার ছেলে রাহিম (৪) ও লিটনের শ্যালিকা আদুরী আক্তার (১৯)। মোটরসাইকেল চালক লিটনের বাড়ী গংগাচড়া উপজেলার দক্ষিণ কোলকোন্দ গ্রামে।
তার শ্যালিকার বাড়ী কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের অবিলের বাজারে। তার বাবা আহাদ আলী।
লিটন তার মামা শ্বশুর শফিয়ার রহমানের বাড়ী কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউপির কালিকাপুর চৌধুরীপাড়া গ্রামে
অসুস্থ নানী শাশুড়ি কে দেখতে যাওয়ার জন্য বৃষ্টিতে ভিজে মোটর সাইকেল চালাচ্ছিলেন। যাত্রীবাহী বাসটি কিশোরগঞ্জ থানা পুলিশ আটক করেছে। চালক পালিয়েছে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ দুর্ঘটনার সত্যতা নির্চিত করে বলেন, বৃষ্টির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনাস্থলেই ৩ জন মারা যান অপর একজন গুরুতরভাবে আহত হয়েছেন। তার চিকিৎসা চলছে। বাসটি আটক করা হয়েছে। দ্রুতই পলাতক চালকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।৷

সম্প্রতি সংবাদ