ব্রেকিং নিউজ

জলঢাকায় ‘আল্লাহর দল’ এর পলাতক সদস্য গ্রেফতার

editor ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধিঃ০৪ আগস্ট-২০২০,মঙ্গলবার।

নীলফামারীর জলঢাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সদস্য সন্দেহে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩ জুলাই সোমবার ভোর রাতে জলঢাকা পৌর শহরের বগুলাগাড়ি বারঘড়িপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার মোঃ নূরন্নবী (২০) একই উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরোল বালাপাড়া গ্রামের মাকসুদার রহমানের ছেলে। বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশ জানিয়েছে।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, নাশকতার পরিকল্পনায় চলতি বছরের ১১ মার্চ রাতে জলঢাকা পৌর শহরের বারঘড়িপাড়ার একটি বাড়িতে ‘আল্লাহর দলের রংপুর বিভাগীয় তত্ত্বাবধায়ক’ সাইফুল আলমের নেতৃত্বে সক্রিয় সদস্যরা সংগঠিত হয়েছিলেন।

“ওই রাতে জলঢাকা থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথভাবে ওই বাড়িতে অভিযান চালিয়ে সাইফুল আলম ও নীলফামারী জেলার নায়েক জিকরুল আহম্মেদকে আটক করা হয়। কিন্তু সংগঠনের সক্রিয় সদস্য মিলন (২৫), নূরন্নবী ও জলঢাকা উপজেলা নায়েক জাকির হোসেনসহ অন্যান্যরা পালিয়ে যায়।”

পরিদর্শক মোস্তাফিজুর বলেন, ওই ঘটনায় পরদিন সকালে গ্রেপ্তার দুই জনসহ আরও তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে জলঢাকা থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা করেন ওই থানার এসআই নিশার আলী তিতুমীর।

নীলফামারী জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক কে এম আজমিরুজ্জামান বলেন, সোমবার ভোর রাতে গোপন সংবাদ পেয়ে নূরন্নবীকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। বিকালে তাকে আদালতে হাজির করা হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

সম্প্রতি সংবাদ