ব্রেকিং নিউজ

সৈয়দপুরে উপজেলা আওয়ামী লীগেরঈ ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত

editor ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধিঃ০৪ আগস্ট-২০২০,মঙ্গলবার।

নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন এর উদ্যোগে ইকু হেরিটেজ হোটেল এন্ড রেস্তোরায় ভয়াল আগস্ট মাস নিয়ে শোক সভার আয়োজন করা হয়। ৩ জুলাই সোমবার রাত ৯টায় আয়োজিত ঈদ পূনর্মিলনীর এ সভায় করোনাভাইরাস এর কারণে দীর্ঘদিন একে অপরের সঙ্গে দেখা সাক্ষাৎ না হাওয়ায় সবাইকে একত্রিত করে দেশের জন্য জনসাধারণের জন্য দোয়ারও ব্যবস্থা করা হয়। যুবলীগ নেতা মশিউর জামালি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সিয়াম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উপ-কমিটির সহ প্রচার সম্পাদক কোহিনুর আলম।বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মেট্রো মেকানিকাল ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ। ইউনিয়ন আওয়ালীগ, মহিলালীগের নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ভয়াল ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুসহ উনার পরিবারের শহীদদের জন্য এবং দেশের সকল শহীদদের জন্য দোয়া ও মাগফেরাত কামনা করা হয় এবং করোনাভাইরাস মহামারীতে যারা অকাল মৃত্যুবরণ করেছেন তাদের জন্য দোয়া করা হয়।

তারপর সকল নেতৃবৃন্দের বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর এই করোনা কালীন সময় দেশকে যেভাবে দক্ষতার সহিত পরিচালনা করছেন, সকল বিষয়ে অগ্রগতি ও উন্নয়নের ধারায় অক্লান্ত পরিশ্রম করে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তার উপর আলোকপাত করেন।

সম্প্রতি সংবাদ