ব্রেকিং নিউজ

গোয়ালন্দে পুকুর থেকে যৌনকর্মীর লাশ উদ্ধার

editor ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

আবুল হোসেন , গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি :০৫ আগস্ট-২০২০,বুধবার।

দেশের বৃহত্তম যৌনপল্লী রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় শাহনাজ আক্তার টুনি (২৫) নামের এক যৌনকর্মীর লাশ বুধবার বেলা ১১টার দিকে উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে নওগাঁ জেলা সদরের রেলকলোনী এলাকার কালামের মেয়ে। এবং যৌন পল্লীর আলেয়া বাড়ীওয়ালি ওরফে পরান আলেয়ার বাড়ির ভাড়াটিয়া ।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহনাজ আক্তার টুনি ২৩ জানুয়ারি ২০১৪ সালে কোর্টে নোটারি পাবলিকের মাধ্যমে এফিডেভিড করে যৌন পল্লীর আলেয়ার বাড়িতে আসেন । দীর্ঘদিন ধরে সে যৌনপল্লীর আলেয়া বাড়িওয়ালীর বাড়িতে ভাড়া থাকত। বুধবার সকালে যৌনপল্লী সংলগ্ন পুকুরে এক নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করলে স্থানীয়রা লাশ সনাক্ত করে।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান বলেন, যৌন কর্মীর উদ্ধার করা মরাদেহের শরীরের কোন আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । কি ভাবে বা কি কারণে ওই নারী মৃত্যু হয়েছে তা তদন্ত না করে কিছু বলতে পারছি না। তবে লাশের ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সম্প্রতি সংবাদ