ব্রেকিং নিউজ

ঢাকা আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনাদম্পতি নিহত

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৬ আগস্ট-২০২০,বৃহস্পতিবার।
ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের বাসের চাপায় মটোরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন যাত্রী। আজ বৃহস্পতিবার সকালে মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) কার্যালয়ের সামনে বাগজান এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত দম্পতি হলেন, জেলা সদরের চর গড়পাড়া গ্রামের হুমায়ুন কবির (৫২) ও তাঁর স্ত্রী পল্লী বিদ্যুৎ সমিতির বিলিং সহকারী ইয়াসমিন আক্তার (৪৫)। তাঁরা জেলা শহরের উত্তর সেওতা এলাকায় থাকতেন।
পুলিশ এবং পবিস সূত্রে জানা গেছে, ইয়াসমিন আক্তার জেলা বিদ্যুৎ সমিতির বিলিং সহকারী চাকরি করতেন। স্ত্রী ইয়াসমিন আক্তারকে কর্মস্থলে পৌছে দেওয়ার জন্য বৃহস্পতিবার সকালের দিকে মোটরসাইকেল যোগে তার স্বামী ঢাকা সিটিকর্পোরেশনের পরিদর্শক হুমায়ুন কবির শহরের বাসা থেকে বের হন। সকাল ৯ টার দিকে মহাসড়কের পল্লীবিদ্যুৎ সমিতির কাছে পৌছে রাস্তা অতিক্রম করার সময় পাটুরিয়াগামী গোন্ডেন পরিবহনের একটি বাস হুমায়ুন কবিরের মোটরসাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান হুমায়ুন কবির। আহত অবস্থায় ইয়াসমিনকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এদিকে বাস ও মটোরসাইকেলের দুর্ঘটনায় বাসের ১০ যাত্রী আহত হয়েছে। তাদেরকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্প্রতি সংবাদ