গোয়ালন্দে করোনায় মারা গেলেন সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন, গোয়ালন্দ (রাজবাড়ী ) প্রতিনিধি :০৬ আগস্ট-২০২০,বৃহস্পতিবার।

রাজবাড়ী জেলা পরিষদের সদস্য , গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর , রাজবাড়ী -১ আসনের প্রয়াত সংসদ সদস্য এ্যাড. ওয়াজেদ আলী চৌধুরীর ছোট ভাই , হাসান ইমাম ওরফে দুলাল চৌধুরী ( ৭৮) বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন ।
তিনি দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্ট, ডায়াবেটিস, হার্টের সমস্যা সহ বিভিন্ন রোগে ভুগছিলেন । তিনি বরাট হাইস্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক সহ বহু সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন ।
হাসান ইমাম চেšধুরীর ভাতিজা গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়াম্যান আসাদুজ্জান চৌধুরী বলেন, বাড়িতে থাকা অবস্থায় তিনি অসুস্থ্য হলে ২৩ জুলাই ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয় । ২৬ জুলাই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করলে তার করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করলে , রিপোর্ট করোনা পজেটিভ সনাক্ত হয় । সেখানে আইসোলেশনে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি এবং রাজনৈতিক শুভাকাঙ্খি রেখে গেছেন । বিকাল ৪ ঘটিকায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

সম্প্রতি সংবাদ