ব্রেকিং নিউজ

ঘিওরের বড় কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েরনৈশ প্রহরীর বিরুদ্ধে অসাজিক কার্যক্রলাপের অভিযোগ

editor ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৬ আগস্ট-২০২০,বৃহস্পতিবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড় কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীর বিরুদ্ধে মাদক সেবনসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের জড়িত থাকার অভিযোগে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কাছে আজ বৃহস্পতীবার একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
জানা গেছে, বড় কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী মোঃ জাফর স্কুলে যোগদানের পর থেকে স্থানীয় একটি প্রভাবশালী মহলের সহযোগিতায় সে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। একাধিক ঘটনায় তার বিরুদ্ধে গ্রাম্য শালিষে জড়িমানা হয়েছে। ঘিওর থানায় মামলা হয়েছে। সংঘবদ্ধ জাফর গং দের ভয়ে এলাকার লোকজন ভীত। কেউ মুখ ফুটে কোন ধরনের প্রতিবাদ করতে সাহস পায়না।
উপজেলা পয়লা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মজিবর রহমান সাংবাদিকদের জানান, ইতোমধ্যে জাফর এলাকায় কয়েকটি ঘটনা ঘটিয়েছে। আমি এর তীব্র নিন্দা জানায়। তবে শুষ্টু তদন্তের মাধ্যমে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
জাফরের সাথে মুঠো ফোনে আলাপ করলে তিনি বলেন আমার বিরুদ্ধে একটি মহল নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে আনিত অভিযোগটি তিনি মিথ্যা বলে দাবি করেন। এ ব্যাপারে এলাকার অভিজ্ঞ মহল শুষ্ট তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামা করছেন।

সম্প্রতি সংবাদ