ব্রেকিং নিউজ

নওগাঁয় যুবক হত্যার ২৪ ঘন্টার মধ্যে ঘাতক আটক

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

একেএম কামাল উদ্দিন টগর   নওগাঁ প্রতিনিধি ঃ০৬ আগস্ট-২০২০,

নওগাঁ সদর উপজেলায় নিহত উজ্জ্বল হোসেনের হত্যাকারীকে ২৪ ঘন্টার মধ্যে আটক করেছে পুলিশ। বুধবার রাত ২টায় বগুড়া সদর উপজেলার সেউজগাড়ী আমতলা এলাকার একটি বাড়ি থেকে ঘাতক রিংকু (২৮) কে আটক করে। আটক রিংকু নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে এবং নিহত উজ্জ্বল হোসেন একই গ্রামের আলিম উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দুপুর ৩টায় নওগাঁ সদর থানায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এসব তথ্য জানান।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, গত ৪আগস্ট সদর সন্ধ্যায় উপজেলার মাদারমোল্লা হাটে নিহত উজ্জ্বল হোসেন তার বাবার ঔষধ কেনা জন্য যান। সেখানে আজিজুলের পানের দোকানের সামনে পৌছলে এক ভ্যান চালক ও ভ্যানে থাকা যাত্রীর সঙ্গে রিংকুর গন্ডগোল হয়। এসময় উজ্জ্বল হোসেন গন্ডগোল করতে নিষেধ করলে রিংকু এলোপাতাড়ি ভাবে তাকে কিলঘুষি আরম্ভ করে। এক পর্যায়ে রিংকু তার কাছে থাকা ছুরি দিয়ে উজ্জলের পেটের বাম পাশে, বুকে সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় উজ্জলকে উদ্ধার করে সদর হাসপাতালের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনায় নিহতের ছোট ভাই বিদ্যুৎ সারোয়ার বাদী হয়ে পরদিন থানায় মামলা দায়ের করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার, সদর থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, ওসি-তদন্ত ফয়সাল বিন আহসান, পুলিশ পরিদর্শক তাজমিলুর রহমান, উপ-পরিদর্শক নাজমুল হকসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।

সম্প্রতি সংবাদ