ব্রেকিং নিউজ

শিবালয়ে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় শিক্ষানুরাগীকে পিটিয়ে আহত

editor ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৭ আগস্ট-২০২০

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় শিক্ষানুরাগীকে পিটিয়ে আহত করেছে চিহিৃত মাদক কারবারীরা। আহত আব্দুল আলীম (৪২) মানিকগঞ্জ সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল গ্রামে এ ঘটনাটি ঘটেছে । আহত আব্দুল আলীমের বাড়ির সামনে এলাকার চিহিৃত পাঁচজন মাদক কারবারী তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। আব্দুল আলীম বরঙ্গাইল গোপাল চন্দ্র উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য।

তাঁর স্ত্রী নাসরিন আক্তার বলেন, আমার স্বামী বরংগাইল হাটে গিয়েছিলেন পাট কিনতে। দুপুরে তিনি বাড়ি আসলে পরিকল্পিতভাবে আমার স্বামীকে মেরে ফেলার জন্য বশির মিয়া, আব্দুল মতিন, নাহিদুজ্জামান জনি, সানি মিয়া ও ইমন মিয়া তার উপর হামলা চালায়। পরে এলাকাবাসীরা তাকে উদ্ধার করে প্রথমে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। এখন তার অবস্থা খুবই খারাপ। অভিযুক্তরা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তাদের ভয়ে কেউ কোন কথা বলার সাহস পায় না বলে জানান তিনি।

এ বিষয়ে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবীর বলেন,অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

সম্প্রতি সংবাদ