ব্রেকিং নিউজ

সৈয়দপুরে উর্দুভাষী ক্যাম্প উন্নয়ন কমিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

editor ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী  প্রতিনিধিঃ০৭ আগস্ট-২০২০,শুক্রবার।
নীলফামারীর সৈয়দপুরে উর্দুভাষী ক্যাম্প উন্নয়ন কমিটির উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ পূর্ণমিলনী ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ জুলাই বৃহস্পতিবার দিবগত রাত সাড়ে ৮টায় চামড়া গুদাম ক্যাম্পে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি ও উর্দু কবি মাজীদ ইকবাল।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দুর্গা মিল ক্যাম্প সভাপতি মোহাম্মদ আলী, হাতি খানা ক্যাম্প সাধারণ সম্পাদক নুর হাসান, কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কবি সাহিত্যিক সালাম হামিদ, গোলাহাট ক্যাম্প নেত্রী হামিদা খাতুন, কমিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজাদা   মোঃ চান, সালাউদ্দিন প্রমুখ।
উক্ত সভায় কমিটির আভ্যন্তরীণ বিষয়ে নেতাকর্মীদের মাঝে কিছু ভুল বোঝাবুঝি ও সমস্যা সমাধান করা হয় এবং ভবিষ্যতে ক্যাম্পের জনগণের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সবাই অঙ্গীকার ব্যক্ত করেন।
সারাবিশ্বে বিরাজমান করোনা পরিস্থিতিতে যারা এই অসহায় ক্যাম্প বাসিদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় এবং কুরবানী ঈদে যে সকল সংস্থা হতদরিদ্র ক্যাম্পবাসি ও ছাত্র ছাত্রীদের কে একটু ভালো খাবার খাওয়ানোর উদ্দেশ্যে গোশত বিতরণ করেছেন যেমন Foh , obat USA ,obat Canada , council of minority  সহ যারাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় এবং মোনাজাত শেষে ভুরি ভোজের মাধ্যমে সভার কাজ সমাপ্ত করা হয়।

সম্প্রতি সংবাদ