নওগাঁয় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক-৬

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

একেএম কামাল উদ্দিন টগর ,নওগাঁ প্রতিনিধি ঃ০৮ আগস্ট-২০২০,শনিবার।

নওগাঁয় পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ২টায় শহরের উকিলপাড়া জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার। শুক্রবার জেলার সদর উপজেলার গণি ফিলিং স্টেশন, পার বোয়ালিয়া ও মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় থেকে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনের জন্য ব্যবহৃত প্রাইভেটকার, মোটরসাইকেলসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার পৃথক স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনায় জেলার সদর উপজেলার গণি ফিলিং স্টেশন এর সামনে ৮০০ পিস ইয়াবা, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ বরগুনা জেলার সদর উপজেলার বালিয়াতলী পরিরখাল গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে পুনু হাওলাদার(৩২) ও নওগাঁ সদর উপজেলার একড়াপাড়া গ্রামের ভুট্টু প্রামাণিকের ছেলে মুক্তার হোসেন(২৭) ও সদর উপজেলার পার বোয়ালিয়া থেকে ৫ গ্রাম হেরোইনসহ পার বোয়ালিয়া গ্রামের মৃত জহির উদ্দীনের ছেলে ময়েন উদ্দীন ওরফে ময়েন(৫৫) ও একই গ্রামের মৃত আস্তুল সরদারের ছেলে আব্দুল কুদ্দুস(৫৭) কে মাদক বিক্রির অপরাধে এবং মাদক সেবনের অপরাধে ওই গ্রামের মৃত মকসেদ আলীর ছেলে রফিকুল ইসলাম ওরফে রফিক(৩৫) কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে একই দিনে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় এলাকা থেকে ১৩০ পিস ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ এবং দেশীয় তৈরী এ্যাম্পুলসহ উপজেলার স্বরস্বতীপুর গ্রামের মৃত সন্তোষ মন্ডলের ছেলে মমিনুল ইসলাম ওরফে প্রিয়তস মন্ডল(৩৫) কে আটক করা হয়। তার বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।
তিনি আরো বলেন, আটককৃত আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে,এম শামসুদ্দিন, এস,আই মহসীন রেজা, এস,আই মোস্তফা কামাল, এ,এস,আই সোহেল প্রমূখ।#

সম্প্রতি সংবাদ