ব্রেকিং নিউজ

যাদের জমি আছে ঘর নেই -সরকার তাদেরকে ঘর তৈরি করে দিচ্ছে: দুর্জয়

editor ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০ ৮ আগস্ট-২০২০

মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বিসিবির   পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিতে ধাপে ধাপে যেসব পদক্ষেপ নিয়েছেন তা বিশ্ববাসীর কাছে প্রশংসীত হয়েছে। করোনার মাঝেই আবার এসেছে বন্যা। আমার নির্বাচনী এলাকা দৌলতপুর, শিবালয় এলাকায় নদী ভাঙ্গনের ফলে প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে। আপনারা জানেন নদী ভাঙ্গনের ওপর আমাদের কোন নিয়ন্ত্রণ নেই। আমরা নদী ভাঙ্গনের স্থায়ী সমাধানের জন্য প্রধানমন্ত্রী বরাবর আবেদন করেছি। তার সুদৃষ্টির কারনে আমরা স্থায়ী সমাধান পাব বলে আশাবাদী।

০৮ আগস্ট শনিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শেখ হাসিনার নির্দেশে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরকাটারিতে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন,  যাদের জমি আছে কিন্তু ঘর নেই সরকার তাদেরকে ঘর তৈরি করে দিয়েছেন। বর্তমানে যাদের জমি বা ঘর কোনটাই নেই তাদেরকে প্রকল্পের মাধ্যমে ঘর নির্মাণ করে দিবে। শেখ হাসিনা সরকার যতদিন ছায়া হিসেবে থাকবে আমরা আল্লাহর রহমতে ভাল থাকবো। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

নাঈমুর রহমান দুর্জয়ের নিজস্ব অর্থায়ন ও ধানমন্ডি এ্যামেচার ফুটবলার্সের সহায়তায় দৌলতপুরের জিয়নপুর ইউনিয়নে ৩০০টি পরিবার ও চরকাটারি ইউনিয়নে ৩০০টি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিড়া, লবণ ও সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আ’লীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক রিয়াজ আহমেদ বাবু, আইসিসি’র প্যানেল আম্পায়ার মাসুদুর রহমান মুকুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শিপন আহমেদ, আহসান হাবীব, মো: আবুল হাসান, আলমগীর কবির, হাসান মাসুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, দৌলতপুর আ’লীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, চরকাটারি ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক, জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইনামুল ইসলাম সাকিব, ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ, আবিদ হোসেন খান সাকিব, সাংগঠনিক সম্পাদক তানভীর ফয়সাল রাহী, মো বাচ্চু মিয়া প্রমুখ।

সম্প্রতি সংবাদ