প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাদুর্গতদের পাশে আছেন— দুর্জয়

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক :১০ আগস্ট-২০২০,সোমবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাদুর্গত এলাকার লোকজনের পাশে আছেন। তিনি বন্যা দুর্গত এলাকার লোকজনের সকল প্রকার সহায়তা দিচ্ছেন। আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদী ভাঙ্গন রোধে নদী শাসন,নদীতে ড্রেজিং সহ দীর্ঘ পরিকল্পনা হাতে হাতে নিয়েছে । চলতি বন্যায় নদী ভাঙ্গন রোধে বাচামরা,চরকাটারী এলাকায় প্রায় কোটি টাকার জিও ব্যাগ দিয়ে নদী শাসনের কাজ করা হয়েছে। চরকাটারীতে নদীর ভাঙ্গন রোধে ৩০ লক্ষ টাকার জিও ব্যাগ এর কাজ করা হয়েছিল। বিএনপি জোট ক্ষমতায় ছিল তখন জিও ব্যাগ তো দুরের কথা নদী ভাঙ্গন রোধে কোন কাজ হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাদুর্গতদের পাশে আছে এবং আওয়ামীলীগ,যুবলীগ সহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরাও আপনাদের পাশে থাকবে।
১০ আগস্ট সোমবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে সামাজিক দুরত্ব মেনে অসহায় বন্যাদুর্গত এলাকার এক হাজার নারী-পুরুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,আমিরুল ইসলাম মট্টু,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতা ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা,যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি,উপজেলা আওয়ামীলীগে শওকত আলী খান,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ,জিয়নপুর ইউপি চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন,চরকাটারী ইউপি চেয়ারম্যান আব্দল বারেক মন্ডল,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,যুগ্ম আহবায়ক ফয়জুল হক নাজমুল, ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক সামছুর রহমান শাহিন প্রমুখ।
প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয়, বিএনপি জামাতকে উদ্যেশে করে বলেন, বিগত দিনে বিএনপি, জামাত তারা দীর্ঘদিন ক্ষমতায় থেকেও বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগে এলাকা কোন খোজ খবর রাখেনি। বন্যাদুর্গত এলাকার খবর বিএনপির কাছে নেই।
প্রধান অতিথি দুর্জয় বলেন, আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শরীর ভাল থাকলে বাংলাদেশের মানুষ ভাল থাকবে। আপনারা সকলেই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আগস্ট মাস শোকের মাসও শুরু হয়েছে আপনারা ১৫ আগষ্ট নিহত জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদের জন্য দোয়া করবেন।

সম্প্রতি সংবাদ