টাঙ্গাইলে নতুন ৪৯ জনসহ, জেলায় কোরানা রোগীর সংখ্যা-১৯৩৯জন

editor ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি ঃ১২ আগস্ট-২০২০,বুধবার।

টাঙ্গাইলে নতুন করে আরো ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৯৩৯ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১২ জন, কালিহাতীতে ১, মির্জাপুরে ১, দেলদুয়ারে ২, গোপালপুরে ৪, মধুপুর ৫, ধনবাড়ীতে ৬, নাগরপুরে ১ জন, ঘাটাইলে ৮ এবং সখীপুর উপজেলায় ৯ জন রয়েছেন। বুধবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, ঢাকায় প্রেরিত মঙ্গলবারের ১৯৮টি নমুনার ফলাফল আজ (বুধবার) সকালে আসে। এতে নতুন করে ৪৯ জন করোনায় আক্রান্ত হয়। করোনায় জেলায় মোট ৩৩ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ১২৭৭ জন, আর চিকিসাধীন রয়েছেন ৬২৯ জন।

সূত্র আরো জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী রয়েছে বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জন করোনায় আক্রান্ত হন। আর চলতি মাসে ৩০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে ঘাটাইল উপজেলায় সোনালী ব্যাংকের মোহনপুর শাখার ব্যাংক ম্যানেজার করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া দেলদুয়ার উপজেলায় মা এবং ছেলে করোনায় আক্রান্ত হয়।

 

সম্প্রতি সংবাদ