ব্রেকিং নিউজ

সৈয়দপুরে অসহায় রোগীদের চিকিৎসার জন্য ২৩ পরিবারকে আর্থিক সহায়তা

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন,নীলফামারী প্রতিনিধিঃ ১২ আগস্ট-২০২০,বুধবার।
নীলফামারীর সৈয়দপুরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত ২৩ জন রোগির পরিবারকে ১১ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা দিয়েছে উপজেলার সমাজসেবা কার্যালয়।

বুধবার (১২ আগস্ট) বিকেলে উপজেলা পরিষদে সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত এ সংক্রান্ত ২০১৯-২০২০ অর্থ বছরের আর্থিক সহায়তা প্রদান কর্মসূচির আওতায় উপজেলার আবেদনকৃত ওই ২৩ রোগীকে ৫০ হাজার করে ওই সহায়তা প্রদান করা হয়।

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন উপস্থিত থেকে আবেদনকৃতদের হাতে আর্থিক সহায়তার ওই চেক তুলে দেন। এসময় আরও উপস্থিত ছিলেন উক্ত কর্মসূচীর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নাসিম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাওয়া খাতুন।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা হাওয়া খাতুন জানান, উপজেলায় অনুদান পাওয়া ব্যক্তিগুলো ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগী ছিলেন। তাদের আবেদনের প্রেক্ষিতে উপজেলার সমাজসেবা অফিস আর্থিক সহায়তা দিয়ে থাকে প্রতি বছর। এইবকর্মসূচীর আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার ২৩ পরিবারকে ৫০ হাজার করে ১১ লাখ ৫০ হাজার সহায়তা দেওয়া হয়েছে।

সম্প্রতি সংবাদ