ব্রেকিং নিউজ

করনোয় মৃত. ব্যক্তির দাফন-কাফনে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আব্দুস সামাদ আজাদ, মৌলভীবাজার প্রতিনিধিঃ১২ আগস্ট-২০২০,

মৌলভীবাজারের রাজনগরে করোনা পজেটিভ নিয়ে এক মহিলা মৃত্যু বরণ করছেন। বুধবার (১২ আগষ্ট) ইকরামুল মুসলিমীন, মৌলভীবাজার এর উদ্দ্যোগে ঐ করনো পজেটিভ মহিলার মৃত্যুর দাফন-কাফনের কাজ সম্পন্ন করা হয়েছে।

জানা যায়, উপজেলাধীন রাজনগর ইউপির অর্ন্তভুক্ত মশরিয়া গ্রামের মৃত. আঃ মুনিম এর স্ত্রী লালা বেগম ওরফে ককবুন্নেছা করোনা পজেটিভ নিয়ে গতকাল রাত ৯.১৫ মিনিটে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

এব্যাপারে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া জানান- মৃত. ব্যক্তির আত্মীয়রা আমাদের সাথে যোগাযোগ করলে, রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ্ প্রিয়াঙ্কা পাল এবং রাজনগর থানার ওসি মোহাঃ আবুল হাসেমের অনুমতিতে দাফন-কাফনের কাজ সম্পন্ন করা হয়।

তিনি আরোও বলেন- আমি আমাদের মহিলা টিম এবং রাজনগর উপজেলা টিম নিয়ে করোনায় মৃত. ব্যক্তির বাড়িতে উপস্থিত হই। এতে আমাদের মহিলাকর্মী জেলা সহকারী এড. উমায়রা ইসলাম ও মহিলা টিম প্রধান ফাতেমা পপির সদস্যদের দিয়ে মৃত মহিলার গোসল এবং কাফন পরিধান শেষে রাজনগর উপজেলা টিমের মাধ্যমে দাফনের ব্যবস্থা করে সকাল ১০ টায় ধর্মীয় নিয়মানুসারে জানাযার নামাজ সম্পন্ন করা হয়।

এসময় দাফন-কাফনে উপস্থিত ছিলেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, রাজনগর উপজেলা সভাপতি মাওঃ তোফায়েল আহমদ নোমান, মোহঃ সালমান আহমদ, আঃ রুপ প্রমুখ।

উল্লেখ্য, করোনায় মৃত. ব্যক্তিদের মধ্যে আজকে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ১৮নং দাফন-কাফন। এর মধ্যে মৌলভীবাজার সদর উপজেলায় ৬টি, শ্রীমঙ্গল উপজেলায় ৭টি, জুড়ীতে ২টি, রাজনগর উপজেলায় ১টি, বড়লেখায় ১ টি, এবং কুলাউড়া উপজেলায় ১ টি দাফন-কাফনের কাজ সম্পন্ন করা হয়েছে।

সম্প্রতি সংবাদ