যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রাসীর স্থান নেই: নিখিল

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking জাতীয়

কালের কাগজ ডেস্ক: ১২ আগস্ট, ২০২০,

যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রাসীর স্থান নেই বলে জানিয়ে দিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বুধবার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে শোকাবহ আগস্টে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এদিন বাদ আসর সংগঠনটির উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কোরআনখানি, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নিখিল বলেন, ১৫ ও ২১ আগস্টকে ঘিরে যদি কেউ যুবলীগের নাম ব্যবহার করে কারও নিকট হতে চাঁদা দাবী করে, তাহলে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করার জন্য অনুরোধ করছি। আগস্ট মাস আসলেই বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হন।

যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা এবং সঞ্চালনা করেন যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। এসময় যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, মোহাম্মদ আলী মিন্টু, রওশন জামির রানা, এনআই আহমেদ সৈকত, মশিউর রহমান চপলসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ