ব্রেকিং নিউজ

পাংশায় ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযান

editor ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি:১৩ আগস্ট-২০২০

রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান, পিপিএম-বার এর সার্বিক দিক-নির্দেশনায় জেলার পাংশা শহরের পৃথক দু’টি স্থানে বৃহস্পতিবার ১৩ আগস্ট ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন এবং ৩জন আরোহী বিশিষ্ট মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযান পরিচালিত হয়। সার্জেন্ট আরিফুল হক ও সার্জেন্ট খালেকের নেতৃত্বে পুলিশ শহরের টেম্পুস্ট্যান্ড ও থানা মোড় সড়কে চেকপোস্ট বসায়।
জানা যায়, বৃহস্পতিবার প্রথমদিনে চেকপোস্ট অভিযানে রেজিস্ট্রেশন নম্বর বিহীন ৩টি মোটর সাইকেল আটক এবং হেলমেট না থাকায় ৩৮টি মোটর সাইকেল চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এ অভিযান চলে। রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান, পিপিএম-বার এর সার্বিক দিক-নির্দেশনায় ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযানে পাংশা মডেল থানা পুলিশ সহযোগিতা করে।
এদিকে, স্থানীয়রা হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযানকে স্বাগত জানিয়েছে। সচেতন মহলের লোকজন অভিমতে জানান, সাম্প্রতিক সময়ে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কসহ পাংশার বিভিন্ন সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। অভিযানের ফলে একদিকে যেমন জনসচেতনতা সৃষ্টি হবে অপর দিকে মোটর সাইকেল দুর্ঘটনা অনেকাংশে কমবে। ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযান অব্যাহত রাখার জন্য প্রত্যাশা ব্যক্ত করেন সচেতন মহলের লোকজন।
(ক্যাপশন ঃ পাংশায় বৃহস্পতিবার ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযান পরিচালিত হয়)

সম্প্রতি সংবাদ