ব্রেকিং নিউজ

নারায়ণগঞ্জে ১৮ হাজার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

editor ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি,: ১৪ আগস্ট ২০২০, শুক্রবার।
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেকপোস্টে তল্লাশি চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় মাদক বিক্রয়ের নগদ টাকা ও মাদক বিক্রয়ে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। শুক্রবার সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, সকাল সাড়ে ৮টায় গোপন তথ্যেরভিত্তিতে সোনারগাঁ থানার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লালি করে ১৮ হাজার ৪০০ ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

ওই সময় ইয়াবা পাচারের দায়ে ফিরোজ আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এই সঙ্গে তার হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার ২৩০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তার মাদক ব্যবসায়ী ফিরোজ আলমের বাড়ি লক্ষ্মীপুর জেলার সদর থানার খন্দকারপুর এলাকায়। সে পরিবার নিয়ে রাজধানীর সাভারে বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে কক্সবাজার থেকে আসছিল। গ্রেপ্তার আসামি দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে।

উল্লেখ্য, গ্রেপ্তার ফিরোজ আলম এর আগে ২০১৮ সালের আগস্টে বিপুলসংখ্যক ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা হতে র‌্যাব-১০ এর অভিযানে গ্রেপ্তার হয়েছিল।

সম্প্রতি সংবাদ