ব্রেকিং নিউজ

দৌলতপুরে আওয়ামীলীগের উদ্যোগে জাতির পিতার ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত

editor ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:১৫ আগস্ট-২০২০,শনিবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী সামাজিক নিরাপত্তা মেনে সীমিত আকারে পালন করা হয়েছে।
সকালে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয় । পরে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাজ্ঞাপন করা হয়। সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত, দোয়া মাহফিল , শোক র‌্যালি, আলোচনা সভা ও গনভোজের আয়োজন করা হয়।
দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড:এ.কে আজিজুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়। এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, উপজেলাা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা,থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: রেজাউল করিম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, শওকত আলী খান,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।
আলোচনায় বক্তারা স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও আদর্শ তুলে ধরেন এবং তাঁর আত্মার শান্তি কামনা করেন।

সম্প্রতি সংবাদ