ব্রেকিং নিউজ

পাংশায় আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১৫ আগস্ট-২০২০,শনিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালিত হয়েছে।
এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল ৮টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা, দলীয় ও সহযোগী সংগঠনের পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন এবং কালো পতাকা উত্তোলন করা হয়। এরপর পর্যায়ক্রমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফীউদ্দিন (পাতা)। শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে দলীয়ভাবে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সম্প্রতি সংবাদ