মানিকগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মো. ইউসুফ আলী, স্টাফ করেসপন্ডেন্ট:১৫ আগস্ট-২০২০,শনিবার।
মানিকগঞ্জে কেন্দ্রীয় শহিদ স্মৃতিস্তম্ভে বঙ্গবন্ধু স্মৃতিফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া-মিলাদ মাহফিলের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ শনিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আ’লীগ সভাপতি এড. গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়া, মানিকগঞ্জ সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সহ-সভাপতি এমএ জলিল মোল্লার উদ্যোগে আজ শনিবার বিকালে ভাড়ারিয়া ইউনিয়নের মালাকার মোড়, ভাড়ারিয়া ইউনিয়ন আ’লীগ কার্যালয়, বাঘিয়া এসকে শহিদ রফিক উচ্চ বিদ্যালয় ও তার নিজ বাড়িতে দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বালিরটেক বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ মাহাতাব, ব্যবসায়ী শেখ কামাল হাজী, মো. আব্দুল হাকিম মিয়া, কাজী মিলন, নাসির হাজী প্রমূখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. আরিফুল ইসলাম। দোয়া ও মিলাদ শেষে ৫ শতাধিক গরীব ও দুস্থ্য মানুষের মাঝে খাবার প্যাকেট বিতরণ করা হয়।

সম্প্রতি সংবাদ