নাগরপুরে জাতীয় শোক দিবসে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরন

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:১৬ আগস্ট-২০২০
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের চেচুয়াজানী বীরমুক্তিযোদ্ধা এম.এ খালেক মফিজ প্রতিবন্ধি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার বিতরন করা হয়।
শনিবার দুপুরে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে ১১জন প্রতিবন্ধি শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার বিতরন করেন ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহম্মেদ। চেচুয়াজানী বীরমুক্তিযোদ্ধা এম.এ খালেক মফিজ প্রতিবন্ধি বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরন অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা বাদশা মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, সহকারী শিক্ষক মো. সামছুল আলম সহ সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিবাবকগন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
বিতরন কালে ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহম্মেদ বলেন, প্রতিবন্ধিরা আমাদের সমাজের বোঝা নয় সকলের একটু সহযোগীর মাধ্যমে তারা হয়ে উঠতে পারে আমাদের দেশের সম্পদ। তাই সবাইকে তাদের পাশে দাঁড়ানোর জন্য আহবান করছি।

সম্প্রতি সংবাদ