সৈয়দপুরে রাস্তা সিসিকরণ কাজের উদ্বোধনকরলেন পৌর মেয়র আমজাদ হোসেন সরকার

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী থেকে:১৭ আগস্ট-২০২০,

সৈয়দপুরের মিস্ত্রিপাড়া নবীনগর এলাকায় খানকাহ আশরাফিয়া আলিয়া কাদেরীয়া সরকারে কালা মাদরাসার সামনের রাস্তার সিসিকরণ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। ১৭ আগস্ট সোমবার সকালে পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর তারিক আজিজ, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জর আলম, রেলওয়ে আর্মস গার্ড মসজিদের ইমাম ও খতিব হাজী আব্দুর রহমান, গাউসিয়া মসজিদের ইমাম ও খতিব হাফেজ রেজওয়ান আল কাদেরী, ঠিকাদারী প্রতিষ্ঠানের কাজী মাসুদ সারওয়ার, জেলা ছাত্রদল সভাপতি রিজওয়ান আক্তার পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম টিটু, এস কে আলম প্রমুখ।
এসময় পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার বলেন, আপনাদের ভোটে নির্বাচিত করে মেয়র বানিয়েছেন। আপনাদের সেবা করার দায়িত্ব দিয়েছেন। সে দায়িত্ব পালন করতেই উন্নয়নমূলক অনেক কাজ করছি। তারই অংশ হিসেবে আজ এ রাস্তার কাজ করা হচ্ছে। এ পরিষদের আমলে পৌরসভার বিভিন্ন এলাকায় রাস্তা ড্রেন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে। আগামীতে আপনাদের ভোটে নির্বাচিত হলে বাকী কাজগুলোও সম্পাদন করা হবে।
উল্লেখ্য, দীর্ঘ দিন থেকে রাস্তাটির সংস্কার না করায় সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হয়ে চলাচলে চরম দূর্ভোগ পোহাচ্ছিল এলাকাবাসী। তাদের অসুবিধার কথা চিন্তা করে পৌর মেয়র নিজ উদ্যোগে দ্রুত সংস্কারের পদক্ষেপ নেন। সে অনুযায়ী উদ্বোধনকৃত ১০৫ মিটার দৈঘ্যের এ রাস্তার কাজটি ৫ লাখ ১০ হাজার টাকা সংস্কার ব্যায় ধরা হয়েছে।

সম্প্রতি সংবাদ