দৌলতদিয়ায় বি,এন,পি ’র উদ্দ্যোগে ত্রাণ বিতরণ

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি :১৭ আগস্ট-২০২০,সোমবার। 
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ রিংকুর অর্থায়নে গোয়ালন্দ উপজেলা বিএনপি’র আয়োজনে দৌলতদিয়া ইউনিয়নের অসহায় ও নদী ভাঙ্গন ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়
১৭ আগষ্ট সোমবার দৌলতদিয়া মডেল হাই স্কুল মাঠ প্রাঙ্গনে পরিবার প্রতি ১০ কেজি করে চাউল দেওয়া হয় । গোয়ালন্দ উপজেলায় চার টি ইউনিয়নের ৫০০ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হবে ।
গোয়ালন্দ উপজেলা বি,এন,পি’র সাবেক সভাপতি ও জেলা আহবায়ক কমিটির সদস্য মো.সুলতান নুর ইসলাম মুন্নু বলেন, বি,এন,পি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে সারা দেশের ন্যায় গোয়ালন্দের বন্যা ও নদী ভাঙ্গন মানুষের পাশে বি,এন,পি’র ত্রাণ কার্য়ক্রম অব্যাহত থাকবে । আজকে প্রথম ধাপে দৌলতদিয়া ইউনিয়নের ১৫০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল দেওয়া হলো পর্যায় ক্রমে বাকি তিন টি ইউনিয়নে ত্রান দেওয়া হবে ।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বি,এন,পির,কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ রিংকু, বৃহত্তর ফরিদপুরের সহ-সাংগঠনিক সম্পাদক, মাশÍকুর রহমান(মাশÍক), বৃহত্তর ফরিদপুরের সহ-সাংগঠনিক সম্পাদক,সেলিমুজ্জামান(সেলিম), রাজবাড়ী জেলা বি,এন,পির,আহবায়ক,এ্যাডঃ লিয়াকত আলী(বাবু), সদস্য সচিব অধ্যক্ষ (অব:) মঞ্জুরুল আলম(দুলাল) , যুগ-আহবায়ক রেজাউল করিম(পিন্টু), জেলা বি,এন,পির সদস্য মো.সুলতানুর ইসলাম(মুন্নু) , জেলা বিএনপির সদস্য মো.নিজাম উদ্দি শেখ। গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক,শহিদুল ইসলাম (বাবলু), জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন , দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপি মো. মোহন মন্ডল প্রমুখ।

 

সম্প্রতি সংবাদ