ব্রেকিং নিউজ

নাগরপুরে সরকারি ও ওয়াল্টনের ত্রাণ বিতরন

editor ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:১৯ অঅগস্ট-২০২০,বুধবার।
টাঙ্গাইলের নাগরপুরে সরকারি ত্রাণের পাশাপাশি মন্ত্রী পরিষদের সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের উদ্যোগে সুনামধন্য প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের সহযোগীতায় সাড়ে ১০ হাজার বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়।
বুধবার সকালে উপজেলার মোকনা ইউনিয়ন থেকে এ ত্রাণ বিতরনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম। ত্রাণ বিতরন কালে উপস্থিত ছিলেন, মোকনা ইউপি চেয়ারম্যান মো. আতোয়ার রহমান খান খোকা, নাগরপুর ওয়াল্টন শো-রুমের ম্যানেজার মো. রিপন মিয়া, পরিসংখ্যান কর্মকর্তা মো. জয়নুল আবেদীন, সমাজ সেবক খন্দকার সাজ্জাদ হোসেন আপেল।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য সরকারি বরাদ্দের সাড়ে ৭ হাজার ও মন্ত্রী পরিষদের সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের উদ্যোগে সুনামধন্য প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের ৩ হাজার সহ মোট সাড়ে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে। আজকে মোকনা ইউনিয়নে সাড়ে ৪ শত ও সহবতপুর ইউনিয়নে সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুরের উপস্থিতিতে ২ শত পরিবারের মাঝে এ এাণ বিতরন করা হয়। এক সপ্তাহর মধ্য উপজেলার ১২ টি ইউনিয়নেই এ এাণ বিতরনের কাজ শেষ করা হবে বলে তিনি জানান। এ ছাড়া শুকনা খাবার শিশু খাদ্য ও গো খাদ্য বিতরন অব্যাহত থাকবে।
আবুবকর সিদ্দিকী

সম্প্রতি সংবাদ