ব্রেকিং নিউজ

সৈয়দপুরে ট্রাক থেকে ১৮৭ বোতল ফেনসিডিল উদ্ধার।। চালক আটক

editor ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ ২১ আগস্ট-২০২০,শনিবার।
নীলফামারীর সৈয়দপুরে ট্রাক থেকে ১৮৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দ করাসহ চালককে আটক করেছে পুলিশ। ২০ আগস্ট বৃহস্পতিবার রাত ৯ টায় শহরের প্রানকেন্দ্র বঙ্গবন্ধু চত্বরে এ ঘটনা ঘটেছে। আটক ট্রাক চালকের নাম মোঃ সামিনুর রহমান সাগর (২৫)। সে দিনাজপুর জেলার সদর উপজেলার কোতোয়ালি থানাধীন খানপুর খুদিহার এলাকার ইয়াকুব আলীর ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত নয়টার দ্রুত ছুটে গিয়ে সৈয়দপুর থানা পুলিশের এস আই লক্ষ্মী নারায়ন বর্মন ও এ এস আই রঞ্জন কুমার শহরের বঙ্গবন্ধু চত্বরে দিনাজপুর জেলার ১৩ মাইল এলাকা যারা ছেড়ে আসা ঢাকা-মেট্রো-ট-১৩-১৩৩৯ নম্বরের ট্রাকটি থামিয়ে তল্লাশি চালায়। এসময় চালকের সিটের নিচে রাখা দুইটি প্লাস্টিকের সাদা বস্তায় ১৮৭ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এগুলো খবরের কাগজ দিয়ে পেচানো ছিল এবং ফেন্সিডিলের বোতলগুলোর গায়ের লেবেল খুলে পৃথকভাবে রোল করে কচটেপ পেচিয়ে রাখা ছিল। পরে ট্রাক ও ফেন্সিডিল সহ চালককে আটক করে থানায় আনা হয়।
জিজ্ঞেসাবাদে চালক সামিনুর রহমান সাগর জানায়, সে ভুট্টা নিয়ে দিনাজপুরের ১৩ মাইল থেকে টাঙ্গাইলের মির্জাপুর যাচ্ছিল। ফেন্সিডিলগুলোর মালিক কে সে বিষয়ে চালক কোন তথ্য দেয়নি।
সৈয়দপুর থানার এসআই লক্ষ্মী নারায়ণ বর্মন জানান, সোর্স মারফত আগেই জানতে পারি দিনাজপুর থেকে ট্রাকে  ফেনসিডিলের বড় একটা চালান ঢাকায় যাচ্ছে। কিন্তু বুঝতে পারছিলাম না ট্রাকটা শহরের ভিতর দিয়ে যাবে না বাইপাস দিয়ে। শেষ মুহূর্তে নিশ্চিত হই শহরের পথেই আসছে। সে অনুযায়ী দ্রুত শহরের ভিতর দিয়ে যাওয়ার পথেই এগিয়ে যাই এবং ট্রাকটিকে চিহ্নিত করে আটক ও তল্লাশি করতে সক্ষম হই। নয়তো দুই চার মিনিটের বিলম্বে হাতছাড়া হয়ে যেতে পারতো।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। সৈয়দপুরবাসীর প্রতি তিনি মাদক নির্মূলে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান। (ছবি আছে)

সম্প্রতি সংবাদ