ব্রেকিং নিউজ

নাটোরের লালপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

editor ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আশিকুর রহমান, নাটোর প্রতিনিধি:২৪ আগস্ট-২০২০
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাটোরের লালপুর উপজেলায় পৃথক ৩টি স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 আজ রবিবার (২৩ আগস্ট) বিকেলে উপজেলার মাঝগ্রাম রেলওয়ে জংশন, কলসনগর ও মহেশ্বর এলাকায় আয়োজিত পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।
এসময় আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আতয়ার রহমান জার্জিত, যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও র্নথ বঙ্গেল সুগার মিলের শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কাউছার, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহদিুল ইসলাম বাঘা, সাংগঠনকি সম্পাদক ইকবাল হোসনে রিপন, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহম্মেদ সাগর, মোঃ কুদরাত –ই-খুদা পনির, ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয়, দুয়ারিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহাদির হাসান উজ্জল, যুবলীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়৷

সম্প্রতি সংবাদ