ঘিওরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার ঃ২৪ আগস্ট-
মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে অডিটরিয়ামে আজ দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মাধ্যমে বন্যায় এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে আর্থিক অনুদানের চেক ও ঢেউটিন টিন বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, পয়লা ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল ও আওয়ামীলীগের দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম।
শেষে প্রধান অতিথি এ. এম নাঈমুর রহমান দুর্জয় ঘিওর উপজেলায় বন্যায় এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২০টি পরিবারের প্রতিটি পরিবারকে ১৫শ’ টাকার চেক দেওয়া হয়। এ ছাড়া ১টি মসজিদ ২ বান টিন ও ৬টি পরিবারের মাঝে দেড় বান করে মোট ১১ বান ঢেউ টিন ও প্রত্যেকটি পরিবারকে ৩ হাজার টাকার চেক বিতরন করেন।
রামপ্রসাদ সরকার দীপু
প্রতিনিধি, মানিকগঞ্জ।
০১৯১৮৪০৬৬৭৫

সম্প্রতি সংবাদ