ব্রেকিং নিউজ

পাংশায় নারী নির্যাতন মামলায় স্বামী-স্ত্রীসহ পৃথক মামলার ৪ আসামী গ্রেফতার

editor ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২৬ আগস্ট-২০২০

রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ এক গৃহবধূর গায়ে কেমিক্যাল জাতীয় তরল পদার্থ নিক্ষেপ মামলায় স্বামী-স্ত্রীসহ পৃথক মামলার মোট চারজন আসামীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- সরিষা ইউপির বেজপাড়া গ্রামের বাবুল শেখ ও তার স্ত্রী অরুনা খাতুন, চরআফড়ার দরুদ আলী প্রামানিক ও বসাকুষ্টিয়া গ্রামের রেজাউল করিম।
জানা যায়, মঙ্গলবার গভীররাতে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে এসআই হুমায়ুন রেজাসহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে বাবুল শেখ ও তার স্ত্রী অরুনা খাতুনকে গ্রেফতার করে। তারা বেজপাড়া গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী সাহারা খাতুনের গায়ে কেমিক্যাল জাতীয় তরল পদার্থ নিক্ষেপ করে আহত করার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী। মামলা নং ৮, তারিখ ২৫/০৮/২০, ধারা ঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ৪ এর (২) (ক) ৩০। এছাড়া এসআই মিঠু ফকীরসহ সঙ্গীয় পুলিশ হাবাসপুর ইউপির চরআফড়া গ্রামে অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামী দরুদ আলী প্রামানিক এবং কলিমহর ইউপির বসা কুষিটয়া গ্রামে অভিযান চালিয়ে মারামারি মামলার আসামী রেজাউল করিমকে গ্রেফতার করে। পাংশা থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন আসামীদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন।
(ক্যাপশন ঃ পাংশায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নারী নির্যাতন মামলায় স্বামী-স্ত্রীসহ পৃথক মামলার ৪জন আসামীকে গ্রেফতার করে পুলিশ)

 

সম্প্রতি সংবাদ