নাগরপুরে বিট পুলিশিং এর আলোচনা সভা

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ২৬ আগস্ট-২০২০,বুধবার।
“আপনার পুলিশ আপনার পাশে, তথ্য দিন সেবা নিন, বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নে বিট পুলিশিং এর আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বুধবার দুপুরে পাকুটিয়া ইউনিয়ন পরিষদের হল রুমে বিট পুলিশিং এ আলোচনা সভার আয়োজন করা হয়। পাকুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান ছিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার মির্জাপুর সার্কেল দীপংকর ঘোষ।
নাগরপুর থানার উপ-পরিদর্শক এস আই নূর মোহাম্মদের পরিচলনায় আরো বক্তব্য রাখেন, মোকনা ইউপি চেয়ারম্যান মো. আতোয়ার রহমান কোকা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শামিম খান, বিসিআরজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম হুদা, এ এস আই মো. জহিরুল আলম জহির, বাজার বনিক সমিতির সভাপতি ডা. নায়েব আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি বাবুল হোসেন সাগর প্রমুখ।
এ সময় প্রধান অতিথি সহকারি পুলিশ সুপার মির্জাপুর সার্কেল দীপংকর ঘোষ বলেন, অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়ী বাড়ী পৌঁছে দেওয়ার লক্ষে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগণ দ্রæত যেন পুলিশী সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে।
আলোচনা সভায় ইউপি সদস্য ও গনম্যান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ