ব্রেকিং নিউজ

পাংশায় পুলিশের অভিযানে চাল ও অটোভ্যান চুরির পৃথক মামলার ৪জন আসামী গ্রেফতার

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :৩১ আগস্ট-২০২০,সোমবার।

রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ রবিবার সকালে অভিযান চালিয়ে চাল ও অটোভ্যান চুরির পৃথক মামলার ৪জন আসামীকে গ্রেফতার করেছে। সেই সাথে চুরি যাওয়া চাল ও অটোভ্যান উদ্ধার করা হয়েছে। অটোভ্যান চুরির মামলায় গ্রেফতারকৃতরা হলো- যশাই ইউপির মৃত রব্বান প্রামানিকের ছেলে হাবিবুর রহমান অরফে হাবু প্রামানিক (৫০) ও পাংশা পৌরসভার পারনারায়নপুর গ্রামের মৃত ওহাব মন্ডলের ছেলে রবিউল ইসলাম (১৮)। এছাড়া চাল চুরি মামলায় গ্রেফতারকৃতরা হলো-রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকন হাট গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে ট্রাক ড্রাইভার মোস্তাক আলী (৪২) ও চাঁপাই নবাবগঞ্জের জামতারা গ্রামের মজিবর রহমানের ছেলে মারুফ হোসেন (১৮)। সে ওই ট্রাকের হেলপার। পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের এসআই শহর আলীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ৬৭০ বস্তা চাল চুরি মামলার আসামীদের এবং পাংশা থানার এসআই ননী গোপাল সরকারসহ সঙ্গীয় পুলিশ অটোভ্যান চুরি মামলার আসামীদের গ্রেফতার করেছে।
জানা যায়, এসআই ননী গোপাল সরকারসহ সঙ্গীয় পুলিশ রবিবার সকাল পৌনে ৮টার দিকে আসামী হাবিবুর রহমান অরফে হাবু প্রামানিকের মৌকুড়ী মোল্লাপাড়ামোড় সাইকেল গ্যারেজ থেকে চোরাই ১টি অটোভ্যান উদ্ধারসহ হাবিবুর রহমান অরফে হাবু প্রামানিক ও রবিউল ইসলামকে গ্রেফতার করে। ঢেকিপাড়া গ্রামের কুদ্দুস মন্ডলের ছেলে শফিক মন্ডলের অটোভ্যান চুরি হলে সে বাদী হয়ে পাংশা থানায় মামলা দায়ের করে। মামলা নং ১০, তারিখ ২৯/০৮/২০২০, ধারা ৪৬১/ ৩৮০ পেনাল কোড।
এদিকে, পাংশার বাহাদুরপুর বাজারে ব্যবসায়ী কাজল মাহমুদের দোকানে থাকা চালের মালিকানা নিয়ে ধু¤্রজালের অবসান ঘটেছে। বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের এসআই শহর আলীসহ সঙ্গীয় পুলিশ চুরি মামলার চাল হিসেবে সনাক্ত করে তা উদ্ধারপূর্বক জব্দ তালিকা প্রস্তুত করেছেন। মফিজ অটো রাইস মিলের ট্রাক দেখভালের দায়িত্বে থাকা পাবনার টেবুনিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে রাসেল বাদী হয়ে ট্রাক ড্রাইভার মোস্তাক আলী ও তার হেলপার মারুফ হোসেনসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে ৬৭০ বস্তা চাল চুরির অভিযোগে পাংশা থানায় মামলা দায়ের করে। মামলা নং ১১, তারিখ ২৯/০৮/২০২০, ধারা ৩৭৯। মামলার তদন্ত কর্মকর্তা এসআই শহর আলী জানান, ৬৭০ বস্তা চাল চুরি মামলার এজাহারনামীয় ২জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাহাদুরপুর বাজারস্থ কাজল মাহমুদের দোকান থেকে প্রাপ্ত চাল জব্দ করে বাহাদুরপুর পুলিশ ক্যাম্পে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আরও তথ্যানুসন্ধান চলছে। জড়িতরা কেউই রেহাই পাবেনা বলে জানান তিনি।
(ক্যাপশন ঃ পাংশায় রবিবার সকালে পৃথক অভিযান চালিয়ে চোরাই ১টি অটোভ্যানসহ ২জন এবং চালসহ ২জন মোট ৪ জন আসামীকে গ্রেফতার করে পুলিশ)

সম্প্রতি সংবাদ