ব্রেকিং নিউজ

ঘিওরে ধলেশ^রী নদীতে মাছের পোনা অবমুক্ত করন

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু  স্টাফ রিপোর্টার :০২ সেপ্টেম্বর -২০২০
র:মানিকগঞ্জের ঘিওর উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে আজ বুধবার ২ সেপ্টেম্বর ঘিওর ধলেশ^রী নদী এবং উপজেলা পরিষদের পুকুরসহ বিভিন্ন প্লাবন ভ’মিতে বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্তকরন করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শেখ বিপুল হোসেন, মৎস্য কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ দবির আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ।
উল্লেখ্য, ঘিওরের পুরাতন ধলেশ^রী নদী, উপজেলা চত্বরের পুকুরে ও বিভিন্ন প্লাবন ভ’মিতে রুই, কাতল ও মৃগেলসহ বিভিন্ন জাতের পোনা মাছ অবমুক্ত করন করা হয়।
উপজেলা মৎস্য বিভাগ সূত্রে জানা গেছে, ২০২০-২১ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় উম্মুক্ত জলাশয়ে এ পোনা মাছ প্রতি বছরের মত এবারও অবমুক্তকরন করা হয়। মোট ২৮৬ কেজি পোনা মাছ অবমুক্তকরন করা হয়।

 

সম্প্রতি সংবাদ