ব্রেকিং নিউজ

ঈশ্বরগঞ্জের নিষেধাজ্ঞার কারণে পুলিশের হস্তক্ষেপে বাজার বন্ধ

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

হাবিবুর রহমান,ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) :০৩ সেপ্টেম্বর,বৃহস্পতিবার।
ময়মনসিংহের ঈশ^রগঞ্জে সরিষা কৃষি বাজার ও মহেশপুর বাজার গোহাটা নিয়ে দু’পক্ষের দ্ব›েদ্বর কারণে আদালতের স্বরণাপুন্ন হয়। আদালত পূর্বের রায় বহাল রেখে কার্যক্রম পরিচালনা করার নির্দেশ প্রদান করেন। এই আদেশের আলোকে নির্বাহী অফিসার জাকির হোসেন গত ৩১ আগস্ট পূর্বের আদেশ বহাল রেখে সরিষা কৃষি বাজার বুধবার ও মহেশপুর বাজার শনিবার বহাল রেখে পত্র জারী করেন। সে আলোকে গত বুধবার বিকেলে মহেশপুর বাজারের গোহাটার কার্যক্রম পুলিশ উপস্থিত হয়ে বন্ধ করে দেয়।
জানা যায়, মহামান্য সুপ্রিম কোর্ট, হাই কোর্ট ডিভিশনের র্ভাচুয়াল কোর্ট এর পিটিশন নং ৬৫১/২০২০ এর আদেশ ও জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহ (স্থানীয় সরকার শাখা)এর ২৪/০৮/২০২০ তারিখের ০৫.৪৫.৬১০০.০১৫.৫৮.০০৭১৮.১১২নং স্মারক আদেশ মোতাবেক নির্বাহী অফিসারের কাছে প্রেরিত পত্রানুযায়ী, বিগত ০৬ জুলাই ২০ইং তারিখের আদেশ স্থগিত করে ০৪ জুন ২০ইং তারিখের আদেশ বহাল রাখা হয়।
পূর্বে ৪ জুন তারিখে নির্বাহী অফিসারের কার্যালয় থেকে ২০.৩৯৬ নং স্মারকে সরিষা কৃষি বাজার গোহাটা বুধবার ও মহেশপুর বাজার গোহাটা শনিবার নির্ধারণ করা হয়েছিল। সে মোতাবেক জারীকৃত আদেশে পুলিশ বুধবার মহেশপুর বাজার গোহাটা বন্ধ করে দেয়।
আঠারবাড়ী রায়ের বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো. জালাল উদ্দিন বলেন, নির্বাহী অফিসারের প্রেরিত চিঠি মূলে বাজার কার্যক্রম বন্ধ করা হয়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, দুই বাজারের লোকজনের মধ্যে যাতে কোন প্রকার সংঘর্ষ বা মারামারি না হয় সে জন্য পুলিশ উপস্থিত হয়ে নিবার্হী আদেশ কার্যকর করেছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, ৪ জুন তারিখের জারীকৃত আদেশ বহাল রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এটাই কার্যকর থাকবে।##

সম্প্রতি সংবাদ