পাংশায় বিএডিসি-ক্ষুদ্রসেচ দপ্তরের সহকারী মেকানিক ফারুক আহমেদ’র ইন্তেকাল

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

\ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি \ বিএডিসি (ক্ষুদ্রসেচ) পাংশা জোনের সহকারী মেকানিক ফারুক আহমেদ (৫৭) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর সোয়া দুইটার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
জানা যায়, বেশ কিছুদিন যাবত দুরারোগ্য জটিল রোগে ভুগছিলেন তিনি। ভারতসহ দেশের বিভিন্ন স্থানে তার চিকিৎসা চলে। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানী ঢাকার একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।
এদিকে, শুক্রবার রাতেই পাংশা শহরের পূর্ব রেলগেট সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে পৌরসভার কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জানাজার নামাজে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তান এছাড়া ২ ভাই, ৫ বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
বিএডিসি (ক্ষুদ্রসেচ) পাংশা জোনের সহকারী প্রকৌশলী মো. কামাল উদ্দিন ও অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. ইদ্রিস আলীসহ দপ্তরের কর্মকর্তারা সহকারী মেকানিক ফারুক আহমেদের অকাল মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন। বিএডিসি (ক্ষুদ্রসেচ) পাংশা জোন অফিসে সুনামের সাথে দায়িত্ব পালন করেন তিনি। তার বাড়ী পাংশা পৌরসভার দক্ষিণ-পূর্ব নারায়নপুর গ্রামে। পিতার নাম মৃত নুরুল ইসলাম।

 

সম্প্রতি সংবাদ