ইউএনও ওয়াহিদা খানমের হামলাকারীদের বিচারের দাবীতে নওগাঁর মহাদেবপুরে মানববন্ধন

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

  একেএম কামাল উদ্দিন টগর   নওগাঁ প্রতিনিধি ঃ০৫ সেপ্টেম্বর-২০২০,শনিবার।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শান্তির দাবিতে নওগাঁর মহাদেবপুরে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা সদরের বাসষ্টান্ডে এ মানববন্ধনে আয়োজন করে মহাদেবপুরবাসী।
এ সময় বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, বাসস্টান্ড বণিক সমিতির সভাপতি মুনিরুল হক মুনি, ওয়াহিদা খানমের সহপাটি ও শিক্ষানবিশ আইনজীবী গোলাম সরোয়ার মেহেদী, রাবেয়া পল্লির পরিচালক আবাইদুল হক বাচ্চু, গোলাম কিবরিয়া নাইস প্রমুখ।
বক্তারা ওয়াহিদার উপর হামলাকারী দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করে বলেন, অন্যায়ের সাথে আপোস না করায় ইউএনও ওয়াহিদাকে হত্যা চেষ্টা করা হয়েছে। প্রকৃত অপরাধীকে আইনের আওতায় এনে বিচার করার আহবান জানানো হয় এ মানববন্ধনে ।
উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে ইউএনও’র সরকারি বাসভবনে একদল দুর্বৃত্ত ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় চিৎকারে তার সঙ্গে থাকা বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে যখম করে। গুরুত্বর আহতবস্থায় ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওয়াহিদা খানমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই দিন দুপুরে রংপুুুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন। #

সম্প্রতি সংবাদ