ব্রেকিং নিউজ

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তায় আনসার মোতায়েন

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ০৬ সেপ্টে্বের -২০২০,রবিবার।
দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার পর সরকার দেশের সকল ইউএনওর নিরাপত্তায় আনসার মোতায়েন শুরু করেছে। এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নির্বাহী অফিসারের (ইউএনও) বাসভবনে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।
রবিবার (০৬ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের পাশে ইউএনওর বাসভবনের সামনে গিয়ে দেখা যায়, বাসভবনের প্রধান ফটকে ৪ জন আনসার সদস্য পাহারায় রয়েছেন।
নাগরপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম বাসভবনের নিরাপত্তায় আনসার সদস্যদের দায়িত্বে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী শুক্রবার রাত থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। তিনি আরো বলেন, যে সকল আনসার সদস্য মোতায়েন করা হয়েছে তারা সকলেই অঙ্গীভূত আনসার। আমি মনে করি এদের চেয়ে যদি ব্যাটালিয়ান আনসার সদস্য মোতায়েন করা হত তাহলে নিরাপত্তার বিষয়টি জোরদার হত।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাইদুর রহমান জাহিদ জানান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর থেকে নির্দেশনা মোতাবেক নাগরপুর উপজেলায় নির্বাহী অফিসার (ইউএনও) বাসভবনে নিরাপত্তার জন্য ৪ জন সদস্য মোতায়েন করা হয়েছে।
রামকৃষ্ণ সাহা রামা

সম্প্রতি সংবাদ