ঘোড়াঘাট ইউএনওর উপর হামলার প্রতিবাদে নাগরপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা

editor ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ-০৭ সেপ্টেম্বর-২০২০,সোমবার।
বীর মুক্তিযোদ্ধা মো.ওমর আলীর সুযোগ্য কন্যা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের ওপর পরিকল্পিত ও বর্বরোচিত হামলার প্রতিবাদে টাঙ্গাইলের নাগরপুরে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার সকালে নাগরপুর প্রেস ক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মুক্তিযোদ্ধা চেতনা বাস্তবায়ন মঞ্চের সভাপতি মো. সুজায়েত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সাবেক ডেপুটি কমান্ডার এম এ মতিন সামি, বীর মুক্তিযোদ্ধা নীরন্দ্র কুমার পোদ্দার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর শাখার সভাপতি মো. আজিজুল হক বাবু প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা বলেন, দূর্বৃত্তরা বীর মুক্তিযোদ্ধা মো.ওমর আলী ও তার সন্তান দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে পরিকল্পিত ভাবে হত্যার চেষ্টা করে। এ ঘটনার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িতদের দ্রæত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। এ সময় উপজেলার ১২টি ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ গ্রহন করে।
উল্লেখ্যঃ গত বুধবার (২ সেপ্টেবর) দিবাগত রাতে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙ্গে বাসায় ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায় দূর্বৃত্তরা। ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অন্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।

সম্প্রতি সংবাদ