ব্রেকিং নিউজ

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ০৮ সেপ্টেম্বর-২০২০,মঙ্গলবার।
দিনাজপুরের ঘােড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযােদ্ধা ওমর আলীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নীলফামারীর ডােমারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা থেকে উপজেলা মুক্তিযােদ্ধা কমপ্লেক্সের সামনপর সড়কে ঘটাব্যাপী ওই কর্মসূচির আয়ােজন করে উপজেলা মুক্তিযােদ্ধা সংসদ কমান্ড এবং মুক্তিযােদ্ধা সংসদ সন্তান কমান্ড।
মানববন্ধন শেষে সমাবেশে সাবেক উপজেলা মুক্তিযােদ্ধা কমান্ডার মােঃ নুরুননবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক ডিপুটি কমান্ডার গােলাম রাব্বানী, সাবেক ডেপুটি কমান্ডার এমএ কবির, সাবেক পৌর কমান্ডার ইলিয়াছ হােসেন, মুক্তিযােদ্ধা সংসদ সন্তান কমান্ডর ডােমার উপজপলার আহবায়ক আল-আমীন রহমান, জলঢাকা উপজপলা আহবায়ক  মােঃ আসাদুজ্জামান, মুক্তিযাদ্ধা সন্তান মােঃ সজিব প্রমুখ।
বক্তারা অভিযােগ করে বলেন, ঘােড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযােদ্ধা ওমর আলীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে, এটি নিছক কােন চুরির ঘটনায় হামলা নয়। পরিকল্পিতভাব হত্যার উদ্যেশ্যে তাদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। সরকারের ভিতর কিছু যুদ্ধাপোরাধী পরিবারপর সদস্য ঢুকে পরেছে। তারা অনৈতিক কােনাে সুবিধা না পেলে মুক্তিযােদ্ধা ও তার পরিবারের সদস্যদের উপর এভাব সন্ত্রাসী  হামলা চালাচ্ছে। অপরাধীদের দ্রুত বিচারের দাবি জানান।
(ছবি আছে)

সম্প্রতি সংবাদ