ব্রেকিং নিউজ

পাংশায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

editor ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৮ সেপ্টেম্বর-২০২০,মঙ্গলবার।

রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ গত সোমবার গভীর রাতে উপজেলার সরিষা ইউপির আন্দুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ৬জন সক্রিয় সদস্যকে আটক করেছে। আটককৃতরা হলো- সরিষা ইউপির সরিষা গ্রামের মৃত কাসেদ আলীর ছেলে বিরাজ মন্ডল (৫০), একই গ্রামের রাজ্জাক শেখের ছেলে শাহিন শেখ (৩২), কলিমহর ইউপির নাচনা মুরাদপুর গ্রামের রশিদ মিয়ার ছেলে তাসলেম মিয়া (৩৮), বাবুপাড়া ইউপির ভট্টাচার্যপাড়া গ্রামের ইব্রাহিম শেখের ছেলে আব্দুর রব শেখ (৩২), যশাই ইউপির ভেল্লাবাড়ীয়া গ্রামের মোমিন শেখের ছেলে আজাদ শেখ (৩৮) ও মাছপাড়া ইউপির নওপাড়া গ্রামের চাঁদ আলী প্রামানিকের ছেলে রবিউল প্রামানিক (৩২)। পুলিশ তাদের নিকট থেকে ১টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ১টি দা ও ২টি ছোরা উদ্ধার করে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে এসআই ননী গোপাল সরকার ও এসআই মো. আব্দুল কাদেরসহ সঙ্গীয় পুলিশ সোমবার রাত ২টা ৫০ মিনিটির সময় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করে।
পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, ধৃত আসামীরা সঙ্গবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য। ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে ধৃত আসামীদের পাংশা থানা থেকে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্প্রতি সংবাদ