ব্রেকিং নিউজ

পাংশায় নবাগত শিক্ষা অফিসারকে সহকারী শিক্ষা কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

editor ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৯ সেপ্টেম্বর-২০২০,বুধবার।

রাজবাড়ী জেলার পাংশায় নবাগত উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলমকে মঙ্গলবার (৮সেপ্টেম্বর) দুপুরে তার দপ্তরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তারা। এ সময় ইউআরসির ইন্সট্রাক্টর সাধন কুমার সাহা চৌধুরী, এটিও টিপু সুলতান খান, অঞ্জলী রানী প্রামানিক, শাহিন আক্তার, ফকীর মো. নুরুল ইসলাম, আলমগীর হোসেন ও পংকজ কুমার বিশ্বাস, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এ.কে.এম শরিফুল হুদা সাগর ও সাধারণ সম্পাদক জহুরুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।
জানা যায়, পাংশা উপজেলা শিক্ষা অফিসার বছির উদ্দিন অবসরে যাওয়ায় তার স্থলাভিষিক্ত হয়েছেন মোহাম্মদ খোরশেদ আলম। তিনি গত ৬ সেপ্টেম্বর পাংশা উপজেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ফরিদপুরের সালথা উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তার পৈত্রিক বাড়ী মানিকগঞ্জের দৌলতপুরে।
সম্মিলিত প্রচেষ্টায় প্রাথমিক শিক্ষা কার্যক্রম পরিচালনায় দৃষ্টান্ত স্থাপন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নবাগত উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম। এক্ষেত্রে শিক্ষা দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার সকল মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

সম্প্রতি সংবাদ