পাংশায় অবিভক্ত মাছপাড়া-যশাই ইউনিয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আহম্মদ আলীর ফাতেহা অনুষ্ঠিত

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ১১ সেপ্টেম্বর-২০২০,

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যশাই ইউপির উদয়পুর গ্রামে শুক্রবার (১১সেপ্টেম্বর) অবিভক্ত মাছপাড়া-যশাই ইউনিয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান এম. আহম্মদ আলীর ফাতেহা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে পবিত্র কোরআন খানী, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন হয়।
জানা যায়, অনুষ্ঠানে মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আওয়াবুল্লাহ ইব্রাহিম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কে.এম নুরুল হক, এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, এস.এম মহসিন আলী, আব্দুর রাজ্জাক, রকিবুল ইসলাম রনজু, রফিকুল ইসলাম, সোহেল রানা টিপু, মসলেম উদ্দিন মোমেন, আব্দুল হাকিম খান, ফজলুল হক খান, চাঁদ আলী খান, এস.এম রকিবুল ইসলাম শামীম, সিরাজুল ইসলাম খান, আসাদুজ্জামান মাসুদ, আব্দুল কুদ্দুস, শামসুল আলম, কে.এম ফজলুল হক, এ.কে.এম রকিবুজ্জামান সঞ্চয়সহ জনপ্রতিনিধি, ইমাম, গ্রামবাসী লোকজন, মরহুমের আত্মীয়-স্বজন, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত শেষে পর্যায়ক্রমে প্রায় তিন সহ¯্রাধিক লোকজনকে আপ্যায়ন করা হয়।
প্রসঙ্গত ঃ এম. আহম্মদ আলী (৯৯) গত ৪ সেপ্টেম্বর সকাল ৯টা ৫৫ মিনিটের সময় যশাই ইউপির উদয়পুর গ্রামে বার্ধক্যজনিক কারণে ইন্তেকাল করেন। তিনি যশাই হাই স্কুলের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক এবং অবিভক্ত মাছপাড়া-যশাই ইউনিয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান ছিলেন। এছাড়া শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠান, সামাজিক সেবা ও জনকল্যানমূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন তিনি।

সম্প্রতি সংবাদ