ব্রেকিং নিউজ

ঘিওরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ার প্রতিবাদে সমাবেশ

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার ;১২ সেপ্টেম্বর-২০২০,শনিবার।

মানিকগঞ্জের ঘিওরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমন্ধে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ার প্রতিবাদে আজ বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ ও সমাবেশ পয়লা মোড়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, প্রচার সম্পাদক মশিউর রহমান রশীদ, পয়লা ইউপি চেয়ারম্যান হারুন আর রশীদ, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহাবুবুর রহমান জনি, জেলা যুবলীগের সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য,পয়লা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মীর কালাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের তার আইডি থেকে গত ১০ সেপ্টেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি আপত্তিকর পোষ্ট দেয়। ওই দিন রাতে পয়লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামিউল প্রধান বাদী হয়ে ঘিওর থানায় একটি অভিযোগ দাখিল করেন।
ঘিওর থানার তদন্ত কর্মকর্তা মোঃ মহাব্বত জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের জোর তৎপরতা চালানো হচ্ছে।

 

সম্প্রতি সংবাদ