পাংশায় দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সাগর করোনা আক্রান্ত

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১২ সেপ্টেম্বর-২০২০,শনিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি এবং পাংশা স্টেশন বাজার সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি সুব্রত কুমার দাস সাগর করোনা আক্রান্ত হয়েছেন। রোগ মুক্তির জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।
জানা যায়, উপসর্গ দেখা দিলে পাংশা হাসপাতালে নমুনা দেন তিনি। ২ সেপ্টেম্বর তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি পাংশা শহরের নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে আগের চেয়ে অনেকটা ভালো আছেন। আগামী ১৫ সেপ্টেম্বর পুনরায় চেকআপের জন্য পাংশা হাসপাতালে যাবেন তিনি।
যোগাযোগ করা হলে তার রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করে তিনি বলেন, শরীর আগের চেয়ে অনেকটা ভালো। আগামী ১৫ সেপ্টেম্বর চেকআপের জন্য তিনি পাংশা হাসপাতালে যাবেন।
পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নেতা সুব্রত কুমার দাস সাগর আরও বলেন, তার করোনা পজিটিভের খবর পেয়ে অনেকেই মোবাইল ফোনে যোগাযোগ করে সাহস জুগিয়েছেন। রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে তার রোগ মুক্তির জন্য বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এদিকে, পাংশা স্টেশন বাজার সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পষিদের সাধারণ সম্পাদক গৌতম বসাক সুব্রত কুমার দাস সাগরের রোগমুক্তি কামনা করে মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করে।

সম্প্রতি সংবাদ