ব্রেকিং নিউজ

৫০০ পরিবারকে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

editor ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১৪ সেপ্টেম্বর-২০২০,সেমাবার।

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বন্যাদুর্গত আরো ৫০০ পরিবার পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা। সোমবার হরিরামপুর ডাকবাংলো প্রাঙ্গনে মানিকগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীন দুস্থদের হাতে এই খাদ্য সাহায়তা তুলে দেন। এনিয়ে এবারের বন্যায় মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল প্রায় এগারো হাজার বন্যদুর্গত দুঃস্থ পরিবার।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান, জেলা পরিষদ সদস্য আমিনুর ইসলাম মট্টু, হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলজার হোসেন , সাধারন সম্পাদক দেওয়ান আবদুর রবসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত বক্তব্যে গোলাম মহিউদ্দিন বলেন, বন্যা, নদী ভাঙ্গন, এমনকি করোনাকালেও বসুন্ধরা গ্রæপ এই অবহেলিত জনপদের অসহায় মানুষের পাশে বারে বারে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। বসুন্ধরা গ্রæপের সহায়তার কথা হরিরামপুরবাসী কৃতজ্ঞতার সাথে স্মরণ করে। বসুন্ধরা গ্রæপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে একজন হৃদবান মানুষ হিসাবে উল্লেখ করে বলেন তারমত সকল বিত্তবানরা যদি এগিয়ে আসতো তা হলে সরকারের ত্রাণ কার্যক্রম অনেকটাই সহজ হয়ে যেত। বসুন্ধরা গ্রæপের উপদেস্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনুকেও তিনি ধণ্যবাদ দিয়ে বলেন তাঁর সহযোগীতার কারনেই মানিকগঞ্জে বসুন্ধরা গ্রæপের বড়ধরণে সহায়তা এসেছে।
বসুন্ধরা গ্রæপের উপদেস্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু জানান বণ্যা ও করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বসুন্ধরা গ্রæপের খাদ্য সহায়তা চলমনা থাকবে। তিনি জানান এ পর্যন্ত মানিকগঞ্জের বিভিন্ন উপজেলার বন্যা দুর্ঘত ১১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। করোনা সক্রামন প্রতিরোধ করতে বিতরণ করা হয়েছে মাস্ক, হ্যান্ডসেনিটাইজার, সাবান। করোনায় কর্মহীন প্রায় ৫ হাজার পরিবারকে দেয়া হয়েছে খাদ্য সহায়তা।

সম্প্রতি সংবাদ