ব্রেকিং নিউজ

হাজার হাজার মানুষের উপস্থিতিতে শেষ হলোনুরুল ইসলাম মন্ডলের জানাজা।

editor ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন,রাজবাড়ী প্রতিনিধি:১৪ সেপ্টেম্বর=২০২০,সোমবার।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল (৪৮) গত সোমবার ভোররাতে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সোমবার বাদ আছর দৌলতদিয়া ট্রাক টার্মিনালে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন -রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, ফরিদপুরের আওয়ামীলীগ নেতা সামসুল হক (ভোলা মাষ্টার) ,রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার ,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ,নুরুল ইসলাম মন্ডলের বড়ভাই আমজাদ হোসেন মন্ডল,ছেলে আরিফুর রহমান ছোট মামা তোফাজ্জেল হোসেন তপু

জানাজার নামাজ পড়ান নুরুল ইসলাম মন্ডলের আপন মেজ মামা হাফেজ মোহাম্ম্দ রফিকুল ইসলাম , মোনাজাত পরিচালনা করেনÑঢাকার মোহাম্¥দপুর জামে মসজিদের খতিব মুফতী আব্দুল কাদের। জানাজা শেষে তার গ্রামের বাড়ী উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডলের পাড়ার পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

উল্লেখ্য-নুরুল ইসলাম মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন,এরপর দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।পরবর্তীতে তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন।কয়েক বছর আগে সন্ত্রাসীদের ছোঁড়াগুলি তার শরীরে লাগলে তাৎক্ষণিক চিকিৎসায় তিনি বেঁচে গেলেও নানান জটিল সমস্যায় ভুগছিলেন।

সম্প্রতি সংবাদ