নীলফামারীতে চােরাই মোটর সাইকেল সহ চক্রের হোতা ও এক সদস্য গ্রেফতার

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ ১৫ সেপ্টেম্বর-২০২০,মঙ্গলবার।
নীলফামারীর জলঢাকা উপজেলা থেকে  চুরি যাওয়া মোটরসাইকেলসহ চোর চক্রের হোতা ও এক সদস্যকে  গ্রেফতার নীলফামারী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী পল্লী বিদুৎ অফিসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের হোতা ও মাদক ব্যবসায়ী সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের জসিম বাজার এলাকার মোঃ জসিয়ার রহমান জসি (৩৫)। সে ওই এলাকার মৃত জোবায়দুল ইসলাম বিদ্যুৎ এর ছেলে এবং  কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ জিকো আহমেদের ছোট ভাই। জসি মোটর সাইকেল চোরাই ও মাদক মামলাসহ বেশ কয়কটি মামলার আসামী।
অপরজন জসির দীর্ঘদিনের সহযোগী সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লার মোঃ মাসুদ রানা (৩২)। সে ওই এলাকার মৃত আঃ হাই এর ছেলে এবং সৈয়দপুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা দল নেত্রী রওনক আফজাল রিনু’র ছোট ভাই।
জানা যায়,  গত ২০ জুন ২০২০ খ্রিস্টাব্দ, বিকাল অনুমান সাড়ে ৩ টার দিকে নীলফামারী জেলা শহরের পূর্ব কুখাপাড়া মহল্লার মোঃ আজগার আলীর ছেলে মোঃ মিলন হোসেন এর ব্যবহৃত TVS Apachee RTR-150 CC মোটরসাইকেল জলঢাকা থানাধীন কিসামত বটতলা কুটিপাড়া গ্রামস্থ জনৈক তাহমিদার রহমান এর বসতবাড়ির সামনে থেকে হারিয়ে যায়।
বিভিন্ন স্থানে মোটর সাইকেলটির খোঁজখবর করেও কোথাও না পেয়ে  মিলন হোসেন জলঢাকা থানায় একটি সাধারন ডায়েরী করে। যাহার নং-৮৯৩, তারিখ ২১/০৬/২০২০খ্রিঃ।
এমতাবস্থায় গত ১৩ সেপ্টেম্বর ২০২০ তারিখ দুপুরবেলা নীলফামারী পল্লী বিদুৎ অফিসের এর সামনে ওই হারানো মোটর সাইকেলটিসহ দুইজনকে দেখতে পায় মিলন হোসেন। তিনি তাতক্ষনিক বিষয়টি নীলফামারী থানায় জানায়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান নির্দেশে তাৎক্ষনিক ভাবে এসআই শ্রী পরিতোষ চন্দ্র বর্মন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ছুটে যান। ইতোমধ্যে মোটরসাইকেল নিয়ে চোর পল্লী বিদুৎ অফিসের সামনে থেকে সটকে পড়ে। পরে খুজতে খুজতে কালীতলা বাস টার্মিনালে জনৈক মাসুদ মেকারের দোকানের সামনে থেকে তাদের হাতে নাতে গ্রেফতার করেন।
প্রাথমিকভাবে আসামীরা মোটর সাইকেলটি চুরির সাথে জড়িত মর্মে গুরুত্বপূর্ন  তথ্য প্রদান করেছে। এ ঘটনায় নীলফামারী থানায় ধারা ৩৭৯/৪১১ এ পেনাল কোড রুজু করা হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্প্রতি সংবাদ